বান্দরবান সেনা জোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোঃ  এর ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী  অনুষ্ঠিত


জয় বাংলা নিউজ প্রকাশের সময় : ১৮/০১/২০২২, ৬:২৫ PM / ১৭
বান্দরবান সেনা জোনে ১১০ ব্রিগেড সিগন্যাল কোঃ  এর ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী  অনুষ্ঠিত

মোঃ শহীদুল ইসলাম রানা, বান্দরবান সংবাদ দাতা:
বান্দরবান সেনা জোনের অন্তর্গত ০৬ সিগন্যাল ব্যাটালিয়ন এর ১১০  ব্রিগেড সিগন্যাল কোম্পানী এর ৪৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।

১৮ জানুয়ারি মঙ্গলবার ফজর এর নামাজ ও মোনাজাতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠা বার্ষিকীর সূচনা হয়। পরবর্তীতে ১.৩০ ঘটিকায় আলোচনা সভা, ইউনিটের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও প্রীতি ভোজের আয়োজন করা হয়।

আয়োজিত অনুষ্ঠানে, ০৬  সিগন্যাল ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আজিজুর রহমান, পিএসসি, এর সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক ওয়ারেন্ট অফিসার এহসানুল হক এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক এনডিসি, এএফডব্লিউসি,পিএসসি, কমান্ডার ৬৯ পদাতিক ব্রিগেড।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লেঃ কর্নেল গোলাম মর্তুজা, পিএসসি,ডেট কমান্ডার  ডিজিএফআই,লেঃ কর্নেল মোঃ মকিম উদ্দিন, পিএসসি, ডেট কমান্ডার এএসইউ, কর্নেল মোঃ মঈনুল হক, এসইউপি,পিএসসি জোন কমান্ডার ও অধিনায়ক  ৫ ই বেঙ্গল , ওসি ১৪৩ ফিল্ড ওর্য়াকশপ কোঃ, ৭ ফিল্ড এ্যাম্বুলেন্স প্রতিনিধি, বান্দরবান রিজিয়নের স্টাফ অফিসার বৃন্দ সহ উক্ত ইউনিটের সকল সৈনিক, পরিবার  নিয়ে বসবাসরত পরিবার বর্গ সহ সর্বমোট ১৫০-১৭০ জন ।

অনুষ্ঠানে ১১০ সিগনাল ব্রিগেড কোম্পানি এর ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক নিজের ইউনিটের ইতিহাস ও বান্দরবান সেনানিবাস তাদের অবদান সম্পর্কে আলোকপাত করেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্রিগেডিয়ার জেনারেল মোঃ জিয়াউল হক উক্ত ইউনিটের বান্দরবান সেনানিবাসে চলমান ভূমিকা চলমান রাখতে ও রিজিয়নের সকলকে একযোগে কাজ করার আহ্বান জানান। পরিশেষে উক্ত ইউনিট ও উপস্থিত সকলের উত্তর উত্তর মঙ্গল কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।