Hits: 165

বান্দরবান জেলা ছাত্রলীগের পক্ষ থেকে বান্দরবানবাসীর সেবার লক্ষ্যে রোগী বহনকারী গাড়ী (এ্যাম্বুলেন্স) এর উদ্বোধন ও পার্বত্য জেলা পরিষদের নিকট হস্তান্তর করা হয়েছে।

শুক্রবার সকালে বান্দরবানের অরুণ সারকী টাউন হলে এই এ্যাম্বুলেন্স এর উদ্বোধন ও পার্বত্য জেলা পরিষদের নিকট হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে এ্যাম্বুলেন্স এর শুভ উদ্বোধন ও পার্বত্য জেলা পরিষদের নিকট হস্তান্তর করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউছার সোহাগের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি ক্য শৈ হ্লা, সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ.কে.এম. জাহাঙ্গীর, কাজল কান্তি দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর, কেন্দ্রীয় ছাত্র লীগের উপধর্ম বিষয়ক সম্পাদক উসিংহাই রবিন বাহাদুর সহ ছাত্রলীগ ও সুশীল সমাজের প্রতিনিধিরা। এ সময় ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে নেতা কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য।

বান্দরবান জেলা ছাত্রলীগের নিজস্ব উদ্যোগে এই এ্যাম্বুলেন্স ক্রয় করা হয় এবং আগামীতে এই এ্যাম্বুলেন্স এর মাধ্যমে বান্দরবান থেকে কম খরচে দেশের যে কোন প্রান্তে উন্নত চিকিৎসা করতে রোগীরা এই এ্যাম্বুলেন্স ব্যবহার করতে পারবে বলে জানায় জেলা ছাত্রলীগ।