Hits: 1

বান্দরবানের সুয়ালক পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর পুত্র- ও কেন্দ্রীয় ছাত্রনেতা উসিংহাই রবিন বাহাদুরের নিজ অর্থায়নে নির্মিত শহীদ মিনারের উদ্ভোধন করেন তার মা পার্বত্য মন্ত্রীর সহধর্মিনী মিসেস মেহ্লাপ্রু।

 

আজ ২০শে ফেব্রুয়ারী (শনিবার) সকালে সুয়ালক পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে নির্মিত শহীদ মিনারটি শুভ উদ্বোধন করে পার্বত্য মন্ত্রী সহধর্মিনী মিসেস মেহ্লাপ্রু।

সুয়ালক পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন কালে বিদ্যালয়ের শিক্ষার্থীরা পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রীর বড় ছেলে উসিংহাই রবিন বাহাদুরের কাছে একটি শহীদ মিনার নির্মানের আবদার করেন। সেই ফলশ্রুতিতে উসিংহাই রবিন বাহাদুর তার ব্যক্তিগত অর্থায়নে সুয়ালক পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে শহীদ মিনার নির্মাণ কাজ শেষ করেন। এছাড়াও বান্দরবানে বিভিন্ন রকম উন্নয়নমূলক কাজের অংশ হিসেবে মানুষের সেবায় কাজ করে যাচ্ছে নবচেতনার ছাত্রনেতা উসিংহাই রবিন বাহাদুর।

শহিদ মিনার উদ্বোধন  অনুষ্ঠানে উপজেলার শিক্ষা কর্মকর্তা, উপজেলা ভাইস চেয়ারম্যান, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি, জেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদক,  পাড়া কারবারি, হ্যাডম্যান, স্থানীয় নেতৃবৃন্দ  সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

Leave a Reply